ঢাকা,বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাদ্রাসা পড়ুয়া ছাত্র নিহত

khun1কক্সবাজার প্রতিনিধি :::

কক্সবাজার শহরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাদ্রাসা পড়ুয়া এক শিক্ষার্থী খুন হয়েছে ; এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কক্সবাজার শহরের নাজিরারটেক এলাকার বাসইন্ন্যা পাড়ায় এ ঘটনা ঘটে।
নিহত মিজবাহ উদ্দিন (১৪) কক্সবাজার একই এলাকার আবুল কাশেম ওরফে বাসইন্ন্যার ছেলে। সে কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র।
আটক আব্দুল আজিজ (১৭) কক্সবাজার শহরের নাজিরারটেক এলাকার বাসইন্ন্যা পাড়ার বাসিন্দা।
নিহতের স্বজনদের বরাত দিয়ে কক্সবাজার সদর থানার ওসি রণজিত বড়ুয়া জানান, মিজবাহ উদ্দিনের পিতা আবুল কাশেমের সঙ্গে এলাকার নুরুল আমিন নামের এক ব্যক্তির পূর্ব থেকে বিরোধ ছিল। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আবুল কাশেমের স্ত্রী জাহানারা বেগমের সঙ্গে নুরুল আমিনের স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় মায়ের সঙ্গে ঝগড়ার খবর পেয়ে আবুল কাশেমের ছেলে মিজবাহ উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে। পরে বিষয়টির খবর পেয়ে নুরুল অমিন শুনে ঘটনাস্থলে যায়। এক পর্যায়ে নুরুল আমিন প্রতিপক্ষের লোকজনকে মারধর শুরু করে। এতে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে মিজবাহ উদ্দিনকে ছুরিকাঘাত করলে এ ঘটনা ঘটেছে। ”
ওসি বলেন, আহত মিজবাহ উদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে।
কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চিন্ময় বড়ুয়া বলেন, মঙ্গলবার রাত ৮ টার দিকে মিজবাহ উদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার পেটের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হয়তো অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হেেয়ছে।
পুলিশ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে বলে জানান ওসি রণজিত বড়ুয়া।

পাঠকের মতামত: